May 20, 2024, 5:41 am

সংবাদ শিরোনাম
শাহপরাণ (রহঃ) থানা পুলিশের অভিযানে ১৯,৬০০ কেজি ভারতীয় চিনিসহ ০৩ জন গ্রেফতার উখিয়ায় রোহিঙ্গা শিবিরে অভিযানে ৪ আরসা সদস্য অস্ত্রসহ গ্রেফতার রাজধানীর ডেমরা এলাকা হতে আনুমানিক ছয় কোটি টাকা মূল্যমানের ৮৬০০ লিটার বিদেশী মদসহ ০৩ জন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ উলিপু‌রে পাঁচ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক কাউনিয়ায় (ব্লাস্ট) এর উদ্দোগে ধর্মীয় সম্প্রীতির উপরে আলোচনা সভা কুড়িগ্রামে ১ টাকায় ১০ টি পরিবেশ বান্ধব পাখা বিক্রি করছে ফুল জৈন্তাপুরে গভীর রাতে পুলিশের অভিযানে ৬১৫ বোতল মদ ৮ কেজী গাঁজা উদ্ধার রাজধানী ঢাকার যাত্রাবাড়ী এলাকা হতে ডাকাতির প্রস্তুতিকালে ০৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ ক্ষেতলালে কলেজ প্রতিষ্ঠাতার মৃত্যু বার্ষিকীতে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত কুড়িগ্রামের নাগেশ্বরীতে সার্কেল হিসেবে সহকারী পুলিশ সুপার মোঃ মাসুদ রানার যোগদান

রংপুরের পীরগাছায় ৪ দিন নিখোঁজ থাকার পর ডোবা থেকে কিশোরের মরদেহ উদ্ধার

আবুল হোসেন বাবলু,বিশেস প্রতিনিধি রংপুরঃ
রংপুরের পীরগাছা উপজেলার সাতদরগা এলাকার সাতঘরি গ্রামের একটি হাফিজিয়া মাদ্রাসার পিছনে ডোবা থেকে, আনুমানিক ১৮ বছরের এক  কিশোরের মরদেহ উদ্ধার করেছে পীরগাছা থানা পুলিশ।
জানাগেছে গত চার দিন আগে, প্রতাব জয়সেন ডাড়ার পার গ্রামের মোঃ ইদ্রিস আলীর ছেলে সুজন, নিখোঁজ হয়। গতকাল ২৮  জানুয়ারী পীরগাছা থানায় নিহতের পরিবারের পক্ষ থেকে জিডি করা হয়। চারদিন নিখোঁজ থাকার পর, ২৯ জানুয়ারী বুধবার দুপুর সাড়ে বারোটার দিকে সাত ঘড়িপাড়া হাফিজিয়া মাদরাসা সংলগ্ন ডোবার পাশ থেকে আবর্জনা দিয়ে ঢাকা ওই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়।
জানাগেছে সুজন মিয়া এলাকায় কাঠ মিস্ত্রির হেলপার হিসেবে কাজ করতো। নিহতের পরিবারের লোকজন জানান,গত ২৪ জানুয়ারী রাতে কে বা কাহারা মোবাইল ফোনে সুজন মিয়াকে ডেকে নেয়।এরপর থেকে তাকে খুঁজে না পাওয়ায় তার পিতা ইদ্রিস আলী গত মঙ্গলবার পীরগাছা থানায় একটি সাধারন ডাইরী করেন।
গতকাল ২৯ জানুয়ারি ২০২০ ইং তারিখ বুধবার দুপুরে স্থানীয় লোকজন মাঠে কাজ করতে গিয়ে সাতঘড়িপাড়া গ্রামের একটি ডোবার পাশে আবর্জনা দিয়ে ঢাকা অবস্থায় সুজনের মরদেহ দেখতে পেয়ে পীরগাছা থানায় খবর দেয়। এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা পীরগাছা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আজিম উদ্দিন বলেন, সুজন হত্যার রহস্য  উদঘাটন ও তদন্ত সাপেক্ষে হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে। সুজনের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/৩০ জানুয়ারি ২০২০/ইকবাল
Share Button

     এ জাতীয় আরো খবর